কষ্টের এস এম এস - koster sms 2023

কষ্টের এস এম এস - koster sms 2024

কষ্টের এস এম এস - koster sms 2021

সেরা কিছু বাংলা কষ্টের এসএমএস ও ফেসবুক স্টাটাস। koster sms 2024। আশা করি আপনাদের আজকের পোষ্টগোলো ভালো লাগবে। 

** মানুষের কষ্ট কাঁদিয়ে যায় আড়ালে-------- কিছু মানুষ, দুরে হারায় কিছু না বলে****

** কষ্ট মধুর হয়ে যায়, যদি তুমি  আমাকে দাও-----। তোমার মুখের কথাও হয় যে গান.... যদি তুমি গাও ---। 

** আরে দুখ তো সব মানুষেরই আছে,,,,, কিন্তু তোকে ভালোবেসে যে আমি কষ্ট পাবো তা কোনদিন ভাবেনি।

** আমি সেই দিনের অপেক্ষায় আছি যেইদিন আমাকে তুমি অবহেলা করতে করতে ক্লন্ত হয়ে যাবে। যেদিন আমাকে তুমি বলবে------- কিভাবে এত কষ্ট সহ্য কর তুমি

** মানুষ যখন কারও প্রেমে পড়ে তখন নিজেকে মনে করে,, কেউ একজন ছাড়া সে অসম্পূর্ণ।। কিন্তু এই ধারনাটা এতটাই আবেগপ্রবণ হয়ে থাকে যে,,, নিজের সাজানো গোছানো জীবটা করে ফেলে একদম এলোমেলো। **** কষ্ট। 

** অন্তত্য একটা কাজে কাউকে জোর করা যায় না। সেটা হলো ভালোবাস। আমি তোমার কাছ থেকে জোর করে ভালোবাসা আদায় করতে পারবো না-------- কষ্ট

** ব্যাথার চাইতেও বেশি জ্বালা-------- প্রিয় মানুষটার অবহেলা।----- 

আরও পড়ুন- কষ্টের স্ট্যাটাস

Comments

Popular posts from this blog

কষ্টের স্ট্যাটাস

প্রেমের কবিতা - premer kobita