প্রেমের কবিতা - premer kobita

প্রেমের কবিতা - premer kobita

আজ আপনাদের সাথে কিছু রোমান্টিক প্রেমের কবিতা নিয়ে শেয়ার করব। আশা করি ভালো লাগবে। 

প্রেমের কবিতা - premer kobita

হাজার তারা চাইনা আমি,----একটা চাঁদ চাই। হাজার ফুল চাইনা আমি------ একটা গোলাপ চাই। 
হাজার জনম চাইনা আমি------ একটা জনম চাই। সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই !

তুমি আমার রঙিন স্বপ্ন--------শিল্পীর রঙে ছবি। 
তুমি আমার চাঁদের আলো-----------সকাল বেলার রবি। 
তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল,,,,,,,,,,তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল। 

আমি হলাম আকাশ----------- কষ্ট আমার মেঘ। 
জোস্না আমার আবেগ---------- বৃষ্টি আমার কান্না। 
রোদ আমার হাসি----------------কি করলে বুঝবে। 
বন্ধু তোমায় আমি কতটা ভালোবাসি !

তুমি ফুল..................আমি কলি। 
নাম্বার দাও..............কথা বলি। 
তুমি চাঁদ,,,,,,,,,,,,,, আমি আলো,। তোমাকে আমার লাগে ভালো। 
তুমি মেঘ------------------আমি বৃষ্টি---------তোমার জন্য আমার সৃষ্টি। 

বন্দু আমার প্রেমের দেশে-----------------থাকো অনেক দুরে। 
মনের ডানায় দুরের দেশে-------------------উড়ে যাই দুরে। 

পরানে আগুন দিয়া দরদী------------------------পুড়লি আমার অন্তর!!!!
পোড়া অন্তরে রাখি তরে-----------------একঘরে বসবাস অনন্তর!

Comments

Popular posts from this blog

কষ্টের স্ট্যাটাস

কষ্টের এস এম এস - koster sms 2023